আজ মঙ্গলবার, ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

না’গঞ্জে হেফাজতের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ হেফাজত ইসলামের আমীর আল্লামা আহমদ শফী ও জেলা হেফাজত ইসলামের সভাপতি মাওলানা আব্দুল আউয়ালের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও কুরুচীপূর্ণ বক্তব্যের প্রতিবাদে নারায়ণগঞ্জে তৌহিদী জনতার ব্যানারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে হেফাজত ইসলাম৷

নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদ থেকে বৃহস্পতিবার (৫ এপ্রিল) আসর নামাজ শেষে তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল করে প্রেস ক্লাব এর সামনে প্রতিবাদী কর্মসূচি করেন মাওলানা আব্দুল আউয়ালের সমর্থকরা।

প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্যে, নারায়ণগঞ্জ তৌহিদী জনতার সমন্বয়ক মাওলানা কামাল উদ্দিন দাইমী বলেন, মাজার পূজা করতে গিয়ে আজ মুসলমানদের ইমান চলে গেছে। তিনি হুশিয়ারী দিয়ে বলেন, যারা নাস্তিক ও দালাল তাঁদের এই ইসলাম বিরোধী অপবাদ সহ্য করা হবেনা, তিনি প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, এই তামিম বিল্লাহ ইসলামের শক্রুকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের করতে হবে।

ইসলামী আন্দোলনের নেতা মুফতি হারুনুর রশীদ বলেন, এই সব ভন্ডদের গ্রেফতার ও বিচারের জোর দাবি জানাই এবং ওরা কিভাবে এত সাহস পায়, আমরা কোনো ছাড় দিবনা।

ইসলামি আন্দোলনের সহকারি সমন্বয়ক মুফতি মাসুম বিল্লাহ বলেন, গতকাল গুটি কয়েকজন চাটুকার কুরুচীপূর্ণ বক্তব্য রাখেন। উল্টা পাল্টা কথা বললে কোনো ছাড় দেয়া হবেনা, আমাদের নারায়ণগঞ্জ শান্তিপূর্ণ আমরা কোনো অশান্তি চাইনা।
মূফতি জাকির হোসেন বলেন, নাস্তিক কূলাঙ্গার তামিম ইসলামের শত্রু এবং এনায়েত উল্লাহ বাহাদুর শাহ ইসলামের নামে দারিদ্র্য আলেম।

আমলাপাড়া মাদ্রাসার মুহতামিম আল্লামা আব্দুল কাদির বলেন, যদি ওদের গ্রেফতার না করা হয় কঠোর কর্মসূচির ডাক দেয়া হবে, যারা শফি হুজুরদের মত আলেমদের সমালোচনা করেন তারা আলেম হতে পারেনা।

বিক্ষোভ মিছিলের প্রধান সমন্বয়ক মামওলানা ফেরদৌসুর রহমান বলেন, তামিম বিল্লাহ মিথ্যাচার করছেন। কারা বোমা হামলা করেছেন প্রশাসন জানেন। আবার এর তদন্তের দাবি রাখেন তিনি। আগামীকাল বাদ জুমার পর আবারও এর বিরুদ্ধে মিছিলে সকল ধর্মপ্রাণ মুসলমান কে হাজির হওয়ার আহবান রাখেন এবং আগামী শনিবার জিমখানার প্রতিবাদী সভায় অংশ গ্রহণ এর আহবান করেন।

মিছিল ও প্রতিবাদ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন মাওলানা দেলোয়ার, জাকির উদ্দিন কাসেমী, মুফতি বসির আহমেদ, জমির ওমর ফারুক এবং মাওলানা রহমত উল্লাহ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ